এশিয়ান টিভি’র দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সোহানুর রহমান শিপন।

এশিয়ান টিভিতে দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন দৌলতপুর প্রেসক্লাব ডি.পি.সি'র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহানুর রহমান (শিপন)।
এশিয়ান টিভিতে দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন দৌলতপুর প্রেসক্লাব ডি.পি.সি’র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহানুর রহমান (শিপন)।

দৌলতপুর প্রতিনিধি : দেশের অন্যতম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভিতে দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন দৌলতপুর প্রেসক্লাব ডি.পি.সি’র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহানুর রহমান (শিপন)। ৩১ডিসেম্বর মঙ্গলবার এশিয়ান টেলিকাষ্ট লিমিটেড (এশিয়ান টিভি) এর চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশীদ স্বাক্ষরিত এক নিয়োগপত্রে সোহানুর রহমান শিপন কে দৌলতপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।

ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। বিগত সময়ে তিনি বিভিন্ন সমাজসেবা মুলক অনেক কাজে অংশ গ্রহণ করে এলাকাবাসীর কাছে প্রশংসা কুড়িয়েছেন। তাঁর বাকী জীবন দৌলতপুরবাসীর সুখ দু:খের মাঝে উৎসর্গ করার কথা জানান । তিনি সৎ সাহসিকতার সাথে দেশপ্রেম আর নিজের দায়িত্ববোধ থেকে মানুষের জন্য ভালো কিছু করার অদম্য ইচ্ছা শক্তি নিয়ে স্বদেশকে ভালবেসে নিজের স্বার্থকে বলি দিয়ে নিজের মেধা, প্রজ্ঞাকে কাজে লাগিয়ে দেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

নতুন কর্মস্থলে দায়িত্ব পালনে সবার দোয়া পরামর্শ ও সহযোগিতা কামনা করেছেন,সাংবাদিক সোহানুর রহমান ।সেই সঙ্গে নিয়োগ প্রদানের জন্য এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।