একটি মানুষও না খেয়ে মরবে না : এমপি বাদশাহ

কুষ্টিয়া: মঙ্গলবার ২ জুন উপজেলার ভারত সীমান্তবর্তী রামকৃষ্ণপুর ইউনিয়নে ২শ’২০ জনকে সহায়তার চাল তুলে দেয়ার মধ্যদিয়ে কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহর ব্যাক্তিগত ত্রাণ বিতরণ শেষ হলো ৪টি ইউনিয়নে। উপজেলার ১৪টি ইউনিয়নে সাড়ে তিন হাজার অসহায় ও কর্মহীন পরিবারে এমপির পক্ষে সহায়তার ১০ কেজি করে চাল ও সাবান পৌঁছানো হচ্ছে। এদিন সকালে রামকৃষ্ণপুরে বিতরণ কার্যক্রম হয়। এসময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজ মন্ডল ও কুষ্টিয়া জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নাসির উদ্দিন বিশ্বাস এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে এমপি বাদশাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের রাজনীতিক, সমাজসেবক, স্বেচ্ছাসেবক, ব্যাবসায়ী ও বিভিন্ন সামাজিক সংগঠন অসহায়দের পাশে এগিয়ে এসেছেন। যে যার জায়গা থেকে দেশের মানুষের পাশে দাড়াচ্ছেন। এটা খুবই আশার কথা। দেশে কৃষকদের উৎপাদিত খাদ্য পণ্য যতটা মজুদ আছে এবং নতুন উৎপাদিত হচ্ছে তাতে করে এদেশের একটি মানুষও খাদ্যাভাবে মরবে না। জামায়াত-বিএনপি’র অত্যাচার নিপিড়নের কথা তুলে ধরে করোনা পরিস্থিতিতে এইসব রাজনৈতিক সংগঠনের কার্যক্রমের কড়া সমালোচনা করে এমপি বলেন, বিএনপি ঘরে বসে সমালোচনা আর পিকচার পলিটিক্স ছাড়া কিছুই করেনি।

পক্ষান্তরে আমরা আমাদের নেত্রীর নির্দেশে সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। বক্তব্যে দৌলতপুর কে নতুন রঙে রাঙিয়ে তোলার প্রত্যাশা জানান এমপি। সরকারের সকল উদ্যোগ দৌলতপুরে সুষ্ঠু ভাবে পরিচালনার পাশাপাশি ব্যাক্তিগত অর্থায়নে ত্রাণ কার্যক্রম করায় বক্তব্যে সরওয়ার জাহান বাদশাহ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান স্থানীয় নেতারা। সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহর দপ্তর থেকে জনানো হয়, বুধবার চিলমারি ইউনিয়নে সহায়তা প্রদান করবেন এমপি।