ইমন খানের দু চোখ ভরা জল

ইমন খান
ইমন খান

মোঃ মানিক খানঃ- আজ বিকাল ৪টায় রিলিজ হচ্ছে শিল্পী ইমনের নতুন গান ‘দু চোখ ভরা জল’ শিরোনামের গানটির গীতিকার, প্রসেনজিৎ মণ্ডল। গানটি গেয়েছেন ‘ইমন খান’ এই গানের সুর ও মিউজিক করেছেন ‘অমিত কর’। এই গানে অভিনয় করেছেন ‘সামান্তা শিমু এবং ইমন খান নিজেই।

এই গানের ভিডিও পরিচালনা করছেন ‘বি এম সাইফুল ইসলাম। ক্যামেরায় ছিলেন ‘এ এম রিজু।এই মিউজিক ভিডিও প্রসঙ্গে ইমন খান বলেনঃ- এই গানটি নিয়ে আমি অনেকটা আশাবাদী। আমার বিশ্বাস শ্রোতারা এই গানটিকে অনেক ভালো ভাবে মুল্যায়ন করবেন। ইমন খান আরো বলেন এই গানটির ভিডিও তে অভিনয় করতে গিয়ে অনেক কষ্ট হয়েছে।

আর দর্শক শ্রোতাদের ভালো কিছু দেয়ার জন্যই এতো কষ্টকেও কষ্ট মনে হয়নি। যখন আমাদের অডিও ভিডিও দর্শক শ্রোতাদের মনে জায়গা করে নিবে তখনই আমাদের পরিশ্রম সার্থক হবে। ভবিষ্যতে আরো ভিন্ন কিছু দেয়ার চেষ্টা থাকবে ইনশাআল্লাহ।

নির্মাতা বি এম সাইফুল ইসলাম বলেন, এই বিরহী সম্রাট ইমন খান এর ( দু চোখ ভরা জল) গানের ভিডিওতে শ্রোতারা অনেক সুন্দর একটি গল্প দেখতে পাবে। আশা করি গান এর অডিও ও ভিডিও দুটোই শ্রোতারা খুবই ভালো ভাবে গ্রহণ করবে। গানটি প্রকাশ পাবে “ডিপি মিউজিক স্টেশন” এর ব্যানার থেকে ৩০ অক্টোবর বুধবার বিকেল ৪ টায়।