ইফতার বিতরণ  করেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব।

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় এবার ইফতার নিয়ে রাস্তায় রাস্তায় ছাত্রলীগের নেতাকর্মী। ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীবের পৃষ্টপোষকতা ও নিজস্ব অর্থায়নে ছিন্নমূল ভাসমান ,রিক্সা,ভ্যানচালক ও ভিক্ষুদের ফ্রিতে ইফতার করানোর জন্য পৌরসভার রাস্তায় নেমেছে ভালুকা উপজেলা ছাত্রলীগের এক ঝাঁক তরুন নেতাকর্মী।

প্রতিদিন আসরের নামাযের পর ইফতার সামগ্রী নিয়ে তারা রাস্তায় নেমে পরেন। একজন একজন করে তারা ইফতার বিতরণ করছে। গতকাল হতে তারা এ কার্যক্রম চালাচ্ছে। আয়োজকরা জানান প্রতিদিনই তারা অন্তত ১০০শত রোযাদারদের এই ইফতার বিতরণ করবে, চলবে ঈদের আগের দিন পর্যন্ত।

ভালুকা পৌরসভার ভ্যানচালক আঃ শহিদ জানান,আমি ভ্যানচালাই। তবুও অনেক কষ্টে রোযা রাখি।লকডাউনের কারনে ইফতার করার কোন দোকানপাঠ খোলা নাই। সেই সময় কয়েকজন তরুন ছেলে তাকেঁ ইফতার দিয়ে যাই। আল্লার কাছে দোয়া করি তাঁরা যেন দীর্ঘজীবি হন।

ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব জানান, ‘জাতির এই ক্রান্তিকালে ছাত্রলীগ মানুষের পাশে দাঁড়িয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ সব সময় মানুষের সকল প্রকার বিপদ আপদে মানুষের পাশে থেকে অতীতে ও বর্তমানে কাজ করছে।

করোনার প্রভাবে অসহায় হয়ে যাওয়া মানুষের পাশে থাকতে আমাদের একমাত্র অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যা,দেশরত্ন শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন। ভালুকা উপজেলা ছাত্রলীগ এই ক্লান্তিলগ্নে অসহায় ছিন্নমূল মানুষকে খাবার বিতরন,হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, অসহায় কৃষকদের ধান কাটাসহ সকল প্রকার কার্যক্রমে অংশগ্রহণ করছি। ইফতার বিতরণও সেই কাজের একটা অংশ। অসহায় মানুষের পাশে থাকতে পেরে অনেক তৃপ্তি পাই। ইফতার বিতরণ কার্যক্রম চলমান থাকবে