ইছামতি নদী থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শা পাঁচভুলোট সীমান্ত সংলগ্ন ইছামতি নদী থেকে শরীফুল (২৫) নামে এক বাংলাদেশির লাশ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ। বুধবার(১০ই জুন)দুপুর সাড়ে ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।নিহত ব্যক্তি হলেন,শার্শা থানাধীন রাজগঞ্জ গ্রামের মৃত ইছাহক আলীর ছেলে শরীফুল (২৫)।

পাছ ভূলাট গ্রামের নিসার আলী জানান,বুধবার বেলা ১১ টার দিকে স্থানীয় লোকজন নদীতে গেলে নিহতের লাশ দেখে বিজিবিকে খবর দেয়। ঘটনাস্থলে বিজিবি গিয়ে তার লাশ দেখে পুলিশকে খবর দেয়। স্থানীয়রা জানান,পাছ ভূলাট গ্রামের তবি মেম্বার সীমান্তের নিয়ন্ত্রণ করেন। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন লোকজন দিয়ে ভারত থেকে গরু ও বিভিন্ন মাদকদ্রব্য বাংলাদেশের প্রবেশ করান। নিহত শরিফুল তার লোক বলে সীমান্তের একাধিক সূত্র জানান।

নিহতের শ্বশুর আলী হোসেন ও চাচা ইউনুস আলী বলেন,শরীফুল একজন গরু ব্যবসায়ী। গত সোমবার সে গরু কিনতে ভারতে যান। এরপর গতকাল রাতে ফেরার পথে বিএসএফ সদস্যরা তাকে গুলি করে হত্যা করে। এরপর লাশ ইছামতি নদীতে ভাসিয়ে দেয়।

শার্শা থানার (ওসি)বদরুল আলম জানান,পুলিশ ও বিজিবির উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে গুলির চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।