ইউপি চেয়ারম্যান সাময়িকভাবে বরখাস্ত।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়খালী জেলার দশমিনা উপজেলার ০২নং আলীপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সালকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়,স্থানীয় সরকার বিভাগ ইপ-১ অধিশাখা। ২৪জুন২০২০ইং তারিখ স্মারক নং ৪৬.০০.০০০০.০১৭.০০২.২০২০(অংশ-১)-৫৯৬ এ আদেশ দেয়া হয়।

০২নং আলীপুরা ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল এর
বিরুদ্ধে ভিজিডি চাল বিতরন না করে ভূয়া সই/স্বাক্ষর গ্রহন,ভিজিডি উপকারভোগিদের ভিজিডি কার্ড অসৎ উদ্দেশ্যে নিজের কাছে জমারাখা,চাল বিতরনের দিন খন ট্যাগ অফিসারকে যথা সময়ে অভহিত না করা ,সুবিধাভোগী/উপকারভোগীদের সাথে অসদাচরন এবং চাল বিতরন কার্যক্রমে সংশ্লিস্ট ইউনিয়ন পরিষদ সদস্যদেরকে সময়মত সম্পৃক্ত না করে চাল বিতরনের অভিযোগ স্থানীয় তনন্তে প্রমানিত হয়েছে এবং জেলা প্রশাসক ,পটুয়াখালী বর্নিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন২০০৯
অনুযায়ী ব্যবস্থা গ্রহনের সুপারিশ করেছেন।

সেহেতু পটুয়াখালী জেলার ০২নং আলীপুরা ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল কতৃক সংঘটিত অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ)আইন,২০০৯ এর ৩৪(১) অনুযায়ী গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়,স্থানীয় সরকার বিভাগ ইপ-১অধিশাখা। স্মারক নং ৪৬.০০.০০০০.০১৭. ০০২. ২০২০(অংশ-১)-৫৯৬, তাং-২৪.০৬.২০২০ইং উক্ত চেয়ারম্যানকে সাময়িকভাবে বরখাস্তের আদেশ দেয়া হয়।