ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল স্হগিত, সন্মেলনের তারিখ ২৩ নভেম্বর।


মোঃ বেল্লাল হোসন,দশমিনা প্রতিনিধি: দশমিনা উপজেলা আওয়ামীলীগের সন্মেলন ২২নভেম্বর নির্ধারন পূর্বক দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নের সন্মেলনের তারিখ ও সময় ঘোষনা করে দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি/সাধারন সম্পাদক। ইউনিয়ন আওয়ামীলীগের সন্মেলনকে কেন্দ্র করে দশমিনা উপজেলার ৭টি ইউনিয়নে সভাপতি/সাধারন সম্পাদক পদে বিক্রী করা হয় ফরম।

কিন্তুু ঘূর্নিঝর বুলবুল এর কারনে দশমিনা ইউনিয়ন আওয়ামীলীগ এর সন্মেলন স্হগিত করে দশমিনা উপজেলা আওয়ামীলীগ । দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.সিকদার গোলাম মোস্তফা বলেন দশমিনা উপজেলা আওয়ামীলীগের সন্মেলন ২২নভেম্বর এর পরিবর্তে ২৩নভেম্বর অনুষ্ঠিত হবে।

এক প্রশ্নের জবাবে, দশমিনা উপজেলা আওায়ামীলীগী সাংগঠনিক সম্পাদক এ্যাড.উত্তম কর্মকার বলেন, যেহেতু দশমিনা উপজেলা ইউনিয়ন কাউন্সিল হচ্ছেনা সেহেতু পূর্বের কমিটি বহাল থাকবে এবং তারাই কাউন্সিলার, আরো বলেল দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি/সাধারন সম্পাদক ৩১ সদস্য বিশিস্ট ইউনিয়ন কমিটি কাউন্সিলের জন্য অনুমোদন দিবেন ।

তিনি আরো বলেন মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি দশমিনা-গলাচীপা জনপদের নেতা তিনি যে ভাবে নির্দেশনা দিবেন আমরা তাই পালন করবে। তিনি নতুন নেতৃত্বের বিষয়ে বলেন দশমিনা উপজেলা আওয়ামীলীগ সন্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব আসতে পারে । বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো বাংলাদেশ হবে সোনার বাংলা তা বাস্তবায়নের জন্য বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করার জন্য কাজ করে যাচ্ছন।

আগামী ২৩ তাং এর সন্মেলনে মাধ্যমে দশমিনা উপজেলা নতুন নেতৃত্ব বের হয়ে আসবে যাদের মাধ্যমে জননেতা এস এম শাহজাদা এমপির হাত হবে শক্তিশালী, দশমিনার উন্নয়নে আসবে নতুনত্ব।