আ‌র্থিক অ‌নিয়‌মের অ‌ভি‌যো‌গে সালথা প্রেসক্লা‌বের সভাপ‌তি সে‌লিম মোল্লা ব‌হিস্কার

ছবি:- মোঃ সে‌লিম মোল্লা

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধিঃ ফ‌রিদপ‌রের সালথা উপ‌জেলায় আ‌র্থিক অনিয়‌ম ও সংগঠ‌নের নিয়ম ব‌হির্ভুত কর্মকা‌ন্ডের অভি‌যো‌গে সালথা প্রেসক্লা‌বের সভাপ‌তি মোঃ সে‌লিম মোল্লা কে ব‌হিস্কার করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার  ১৫ এপ্রিল বিকাল ৩ টায় প্রেসক্লা‌বের  এক জরুরী সভায় উপ‌স্থিত সকল সদস্য‌দের সম্ম‌তিক্র‌মে  এই ব‌হিস্কার আ‌দেশ করা হয়।

জানা যায়, সংগঠ‌নের সা‌থে বেশ কিছু আর্থিক অনিয়ম ও বি‌ধি ব‌হির্ভূত কা‌জে জড়িত থাকার অভি‌যো‌গে তা‌কে ব‌হিস্কার করা হ‌য়ে‌ছে। সেইসা‌থে প্রেসক্লা‌বের না‌মে সরকা‌রি বরাদ্দকৃত  এক লক্ষ টাকা ১৫ দি‌নের ম‌ধ্যে প্রেসক্ল‌া‌বের অনুকু‌লে ফেরত দেওয়ার জন্য বলা হ‌য়ে‌ছে। বর্তমা‌নে ভারপ্রাপ্ত সভাপ‌তি হি‌সে‌বে দা‌য়িত্ব পালন করবেন প্রেসক্লা‌বের সি‌নিয়র সহসভাপ‌তি জাহাঙ্গীর আলম শাহজাহান। সভায় সভাপ‌তিত্ব ক‌রেন জাহাঙ্গীর আলম শাহজাহান।

এসময় আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সহ-সভাপতি এম.কিউ হোসাইন বুলবুল, আবু নাসের হুসাইন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাহিদ, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম মারুফ, দপ্তর সম্পাদক মজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির মোল্যা, কার্যনির্বাহী সদস্য হারুন-অর-রশীদ, আজিজুর রহমান, আ‌রিফুল ইসলাম, সাইফুল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মোশারফ হোসেন, সাধারণ সদস্য বিধান মন্ডল প্রমূখ।

সভা‌টি সঞ্চালনা ক‌রেন প্রেসক্লা‌বের সাধারন সম্পাদক নুরুল ইসলাম না‌হিদ। এ ব্যাপা‌রে সে‌লিম মোল্যা টে‌লি‌ফো‌নে জানান, সভাপতির অনুমতি ছাড়া সভা করা গঠনতন্ত্রের পরিপন্থি। যারা ব্যক্তি স্বার্থে অবৈধ সুবিধা ভোগ করতে পারেনি, এমন একাংশ আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি এখনও ক্লাবের সভাপতি আছি।