আড়িয়া ইউনিয়ন বাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন খাজা মইনুদ্দিন।

ছবি : খাজা মইনুদ্দিন
ছবি : খাজা মইনুদ্দিন

ইংরেজি নববর্ষ উপলক্ষে আড়িয়া ইউনিয়নবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের ঌ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেম্বার খাজা মইনুদ্দিন ।

২০২০ সাল উপলক্ষে মঙ্গলবার গণমাধ্যমে প্রেরিত এক বাণীতে তিনি বলেছেন, খৃস্টীয় নববর্ষ উপলক্ষে আড়িয়া ইউনিয়ন বাসী সহ দেশবিদেশ অবস্থানরত সকল শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

কামনা করি সকলের অব্যাহত সুখ, স্বাচ্ছন্দ, শান্তি ও সমৃদ্ধি। শুভ নববর্ষ। তিনি আরো বলেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক বিজয়, অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব গ্লানি সকলে মিলে এগিয়ে যাক সোনার বাংলা।

বিগত সময়ে তিনি বিভিন্ন সমাজসেবা মুলক অনেক কাজে অংশ গ্রহণ করে এলাকাবাসীর কাছে প্রশংসা কুড়িয়েছেন। তাঁর বাকী জীবন আড়িয়া ইউনিয়ন বাসীর সুখ দু:খের মাঝে উৎসর্গ করার কথা জানান । তিনি সৎ সাহসিকতার সাথে দেশপ্রেম আর নিজের দায়িত্ববোধ থেকে মানুষের জন্য ভালো কিছু করার অদম্য ইচ্ছা শক্তি নিয়ে স্বদেশকে ভালবেসে নিজের স্বার্থকে বলি দিয়ে নিজের মেধা, প্রজ্ঞাকে কাজে লাগিয়ে সমাজের অসচ্ছ গরীব দুঃখী অসহায় মানুষের সেবায় নিয়োজিত থাকার প্রত্যয় ব্যক্ত করেন।