আশুগঞ্জে এক মানব দরদী চেয়ার‍ম্যান সালাহ্উদ্দীন

মো: আশিকুর রহমান রনি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সদর ইউনিয়নের চেয়ার‍ম্যান ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ সালাহ্উদ্দীন যিনি এখন মানবতার এক উজ্বল দৃষ্টান্ত। যার দীর্ঘ রাজনিতিক জীবনের কঠোর পরিশ্রমের ফলে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ এর সভাপতি  র আ ম ওবায়দুল মুকতাদির চৌধরী এমপি মহোদয়ের বিচক্ষনতায় আশির্বাদ পুষ্ট হয়ে , আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হওয়ার গৌরবময় সম্মান লাভ করেন।

আর তারই ধারাবাহিকতায় তিনি ইতিমধ্যে মানুষের অত্যন্ত কাছে গিয়ে একজন সুযোগ্য  ব্যাক্তি হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করে মাননীয় সংসদ সদস্যের ভাবমূর্তি  উজ্বল করেছেন ।

বিশ্ব মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশের এই সময় মানুষের পাশে থেকে তিনি আত্বমানবতার এক নজীর স্থাপন করেছেন। কোন ক্লান্তি যেন থামাতে পারেনি। দিন রাত পরিশ্রমী যোদ্বার মতো সাহায্য নিয়ে ছুটেচলেছেন উপজেলা সদর সহ গোটা আশুগঞ্জ উপজেলায়।

মাঝে মাঝে মনে হয় সৃষ্টি কর্তা তাকে সৃষ্টিই করেছেন অসহায় মানুষের দু:খ লাগবের জন্য। মহামারী করোনার ভয়ে সর্বমহলে মানুষ যখন ভীত সন্ত্রস্থ ঠিক তখন তিনি হয়ে উঠলেন গরীব দু:খী মানুষের জন্য মহান আল্লাহ তা’আলার এক উপহার। যিনি মৃত্যুর ঝুকি নিয়ে সারাক্ষন ছুটে চলেছেন গরীব দুখী মনুষের দুয়ারে দুয়ারে ত্রান বিতরনের এক অনন্য দৃষ্টান্ত স্থাপনকারি হয়ে।

খোজ নিয়ে জানাযায় তিনি এমন অনেক মানুষকে উপহারসামগ্রী পৌছে দিয়েছেন যারা মুখে বলে কার ও কাছে চাইতে পারবে না এবং লাইনেও দাড়াতে পারবেনা। তাই অনেকে মন খুলে দুহাত তুলে মহান আল্লাহর কাছে দোআ করেন তিনি যেন সকলের কাছে সবসময় সম্মানিয় আসনে থাকেন।