আশুগঞ্জে আওমীলিগ নেতার কোপে ১বছরের শিশু আহত :থানার কর্তৃপক্ষ নিরব।

মোঃ আশিকুর রহমান রনি: ব্রাহ্মনবাড়ীয়ার আশুগঞ্জে চরচারতলা ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগ  এর সাধারন সম্পাদক এর নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনির হামলায়  শিশু  তানিশা (১২)মাস ও তার বাবা আল আমিন সহ বেশ কয়েক জন আহত হয়য়েছে। গত রবিবার বেলা প্রায় ২টায় চরচারতলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানিয় ও প্রত্যক্ষদর্শিদের সাথে কথা বলে জানা যায় জমি জামানিয়ে দুই পক্ষের সাথে বেশ কয়েক বছর যাবত বিরোধ চলে আসছে। আর বিরোধের জের ধরে বিবাধী দের টিট্কারী ও অনর্থক কথাবার্তায় বাদী পক্ষ ‍অত্যচারিত।এঘটনায় আহত শিশুর বাবা আল আমিন বাদী হয়ে চরচার তলা ইউনায়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুর রাজ্জাক মিয়ার ছেলে আবুল কালাম,কবির,আলমগীর,আবুল কালামের  ছেলে আমীর খান, মেয়ে মৌসুমী, স্ত্রী শামসুন্নাহার সহ আর ও অনেক আসামী করে আশুগঞ্জ থানায় একটি মামলার অভিযোগ দায়ের করেন।

তবে এব্যপারে আশুগঞ্জ থানা পুলিশ কোন পদক্ষেপ এখন পর্যন্ত নেয়নি বলে অভিযোক্ত পরিবারটি জানায়। তাই তারা এখন নিরাপত্তা হীনতায় ভুগছে বলে জানায়। মামলার অভিযোগের বিষয়ে  আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদ এর সাথে কথা বল্লে তিনি বলেন তিনি জানান বাদী লিখত একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।