আমতলীতে করোনায় হতদরিদ্র কর্মহীন ২১ শত জনকে খাদ্যসহায়তা প্রদান

জেলা প্রতিনিধি, বরগুনা: বরগুনার আমতলীতে মহামারী করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের ১০ কেজি করে চাল ১টি সাবান বিতরণ করা হয়েছে। আমতলীর সদর ইউনিয়ন, কুকুয়া ইউনিয়ন ও আঠারগাছিয়া ইউনিয়নের দুই হাজার একশত জন পুরুষ ও মহিলাকে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া মানবিক খাদ্য সহায়তার চাল সাবান প্রদান করা হয়েছে।

সোমবার বেলা ১২ টার সময় আমতলী সদর ইউনিয়ন কমপ্লেক্সে ভবনে বসে ৭০০ জন। আঠারগাছিয়া ইউপির আঠারগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়, গাজীপুর বন্দর ফাজিল মাদ্রাসা মাঠে ৭০০ জন। কুকুয়া ইউনিয়নের কেওয়াবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়, চুনাখালী মাধ্যমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৭০০ জন হতদরিদ্র কর্মহীনকে খাদ্যসহায়তা প্রদান করা হয়।

আমতলী সদর ইউপি ও কুকুয়া ইউপির খাদ্যসহায়তা বিতরন উদ্ভোধন করেন আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। এসময় উপস্থিত ছিলেন আমতলী সদর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি মো. মোতাহার উদ্দিন মৃধা, কুকুয়া ইউপি চেয়ারম্যান আওয়ামলীগ নেতা মো. বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, সংশ্লিষ্ট ইউনিয়নের ট্যাগ অফিসার আইনপ্রয়োগকারী সংস্থার কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আঠারগাছিয়া ইউনিয়নের হতদরিদ্রদের খাদ্যসহায়তা বিতরন করেন বগেুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএমএন জামিউল হিকমা। এসময় উপস্থি ছিলেন, আঠারগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মো. হারুন অর রশিদ, সংশ্লিষ্ট ইউনিয়নের ট্যাগ অফিসার আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তাসহস্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত
ছিলেন।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, করোনায় কর্মহীন হয়ে পড়া আমতলী সদর , কুকুয়া , আঠারগাছিয়া ইউনিয়নের হতদরিদ্র কর্মহীন ২১০০ জনকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া মানবিক খাদ্য সহায়তার ১০ কেজি করে চাল ও ১টা করে
সাবান প্রদান করা হয়েছে।