আগামী কাল,৭,ই সেপ্টেম্বর ফের একদিনের জন্য সারা পশ্চিম বাংলা লকডাউন এর ডাক দিয়েছে।

ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম: আগামী কাল,৭,ই সেপ্টেম্বর ফের একদিনের জন্য সারা পশ্চিম বাংলা লকডাউন এর ডাক দিয়েছে। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী এদিন নবান্নে থেকে সাংবাদিক সম্মেলনে একথা জানিয়েছেন পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।একই সঙ্গে বন্ধ থাকবে সরকারি অফিস ও বেসরকারি অফিস। খুলবে না কলকারখানা এবং অফিস আদালত। চলবেনা সরকারি গাড়ি ও যানবাহন।

শুধু মাত্র ছাড় দেওয়া হয়েছে সরকারি হাসপাতাল ও ক্লিনিক বিদ্যুৎ এবং জল সরবরাহ এবং শিশুদের বাঁচাতে দুদ্ধ পরিসেবা এবং জরুরি ভিত্তিতে কিছু যানবাহন। সতর্ক থাকতে বলা হয়েছে স্হানীয় প্রশাসন কে। আইন শৃঙ্খলা বজায় রাখতে সাধারণ মানুষের কাছে আবেদন করেছেন।একই সঙ্গে পথনিরাপত্তা ও অযথা বাড়াবাড়ি থেকে সাধারণ মানুষ বের না হয় সেটা দেখতে। আইন শৃঙ্খলা বজায় রাখতে প্রতিটি জেলার পুলিশ সুপার দের নির্দেশ দিয়েছেন।

একই সঙ্গে জেলার প্রতিটি থানার ওসি দের নির্দেশ যাতে করে শান্তি পূর্ণ ভাবে লকডাউন পালন সেটা দেখার জন্যে। সাধারণ মানুষ যাতে বতমান পরিস্থিতি তে সরকারের সঙ্গে সহযোগিতা করে তার জন্য অনুরোধ করেছেন পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এর পর ফের আগামী,১১,১২, তারিখ আবার লকডাউন হবে শেষ বারের মত। সম্প্রতি পশ্চিম বাংলায় করোনা ভাইরাস আক্রান্ত মানুষের সংখ্যা বৃদ্ধি পাওয়াতে এমন ব্যবস্থা নিতে হয়েছে সরকার এর পক্ষ থেকে।