আইনের বাইরে রয়েছে একটা মনুষ্যত্ব, গল্পটা ঠিক এমন

বিনোদন প্রতিবেদক: বুকের ভিতর কষ্ট একটি মোটিভেশনাল শট মুভি। যার পরিচালনা করেছেন তারুণ্য উজ্জ্বল নির্মাতা রানা বর্তমান। শুটিং সম্পন্ন হয়েছে উত্তর বাড্ডা সংলগ্ন সাতারকুল এরিয়াতে। এখানে অভিনয় করেছেন চিত্রনায়িকা সনিয়া অহিদ জারা, সংগীত শিল্পী অভিনেতা জামিল মুকুল, ডলার বাপ্পি, টিপু তালুকদার, অরণ্য জিয়া, প্রিন্স, শুভ, সাগর রেইন সহ অনেকে।

গল্পে উপস্থাপন করা হয়েছে আমাদের সমাজে ঘটে যাওয়া ছোট ছোট কষ্ট, কিভাবে একটি বড় কষ্টে রূপান্তরিত হয়। কিভাবে দেশ প্রেম, মানবপ্রেম উজ্জীবিত হয়। কখনো কখনো আইনকে তোয়াক্কা না করে ও আইন নিজের হাতে তুলে নেওয়া হয়। মা মাটি দেশ আর দেশের মানুষ এরই উপরে ভিত্তি করে নির্মাণ করা হয়েছে “বুকের ভিতর কষ্ট”। শীঘ্রই অনলাইন প্লাটফর্ম এ চলে আসবে মোটিভেশনাল শট মুভি” বুকের ভিতর কষ্ট”।

পরিচালক রানা বর্তমান এর সঙ্গে কথা বলে জানা যায়, গল্পটি মূলত আমাদের দেশের পুলিশের উপর নির্মাণ, কখনো কখনো পুলিশ থেকে ফাটাকেষ্ট পরিণত হয়। আবারো গল্প বলা হয়েছে সংসার জীবন সুখী হয় অর্থে নয়, আবেগে নয়। অর্থ শাস্ত্রে সুখ পাখিটা সব সংসারে ধরা পড়ে না। একটি সুখের সংসার ধ্বংস করে দিতে পারে ছোট্ট একটি ভুল, ছোট্ট একটি বাজে অভ্যাস। আমাদের গল্প কিছু নারীলোভী নির্মাতাদের কার্যকলাপও তুলে ধরার চেষ্টা করেছি। আপনারা অপেক্ষা করুন ইনশাআল্লাহ ভালো কিছু আপনাদের উপহার দিবো বলে আশা ব্যক্ত করেছেন নির্মাতা সহ ইউনিটের সবাই।

অভিনেতা অভিনেত্রীরা সবাই শুটিংয়ের প্রশংসাসহ খুবই আন্তরিকতার সহিত কাজটি সম্পন্ন করেছেন, তারা সবাই আশাবাদী যে এই শর্ট মুভি মানুষের পকেটের পৌঁছে যাবে বলে আশা ব্যক্ত করেন। প্রথম লটের কাজ সম্পন্ন হয়েছে দ্বিতীয় ধাপের কাজ খুব শীঘ্রই শুরু হবে বলে আশা ব্যক্ত করেছেন প্রযোজক আরবি হিমেল।