অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেন, ”কাজিম উদ্দিন আহম্মেদ ধনু” এমপি।

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধি:  মানসিংহের ভালুকায় আজ ৭ মে বিকালে ভালুকা ইউনিয়নের আশকায় দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেন ভালুকার মাটি ও মানুষের নেতা জননেতা আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি মহোদয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা আবুল কালাম আজাদ মহোদয়।

উপজেলায় করোনায় শ্রমজীবি অসহায় দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি। করোনা প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন শ্রমজিবী অসহায় হত দরিদ্রদের পরিবারের মাঝে আলহাজ্ব কাজিম উদ্দিন ধনু এমপি মহোদয়ের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রেখে ভালুকার উপজেলায় বিভিন্ন ইউনিয়নের ওর্য়াডে চাল, ডাল, আলু, লবন, তৈল সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে করেন।

করোনা প্রতিরোধে আপনারা নিজ নিজ ঘরে থেকে সরকারকে সহযোগিতা করুন, খাবারের জন্য চিন্তা করবেন না খাবার ঘরে ঘরে পৌঁছে যাবে, নিজে বাঁচুন পরিবারকে বাঁচান, বিশেষ কোন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, এই মহামারী করোনা ভাইরাস থেকে আল্লাহ আমাদেরকে হেফাজত করবেন ইনশাআল্লাহ্।