অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন সাংবাদিক আতিকের পিতা।

ছবি: আনোয়ার হোসেন মৌলভী।
ছবি: আনোয়ার হোসেন মৌলভী।

ঝালকাঠি জেলা প্রতিনিধি: সড়ক দূর্ঘটনায় আহত হয়ে দুইদিন পরে মৃত্যুর কাছে হেরে গেলেন জাগো নিউজ, সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক শতকন্ঠ পত্রিকার ষ্টাফ রিপোর্টার আতিকুর রহমানের পিতা আনোয়ার হোসেন মৌলভী (৭০)। সোমবার (১৭ ফেব্রুয়ারী) দুপুর আড়াইটার দিকে ঢাকার ধানমন্ডির বাংলাদেশ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি…..রাজিউন)।

তিনি গত রবিবার দুপুরে বাড়ি থেকে রাজাপুর আসার পথে উপজেলার নারিকেল বাড়িয়া এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিমে রেফার করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকৎসার জন্য রাতেই ঢাকার ধানমন্ডি বাংলাদেশ হসপিটালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার দুপুর আড়াইটার দিকে মৃত্যুর কোলে ঢলে পরেন।

তিনি স্ত্রী, ৬ ছেলে ২ মেয়ে ও নাতী-নাতনীসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। আনোয়ার হোসেনের মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রিয় নেতৃবৃন্দসহ জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ এবং জেলা ও উপজেলার বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন। আগামী কাল মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার নারিকেল বাড়িয়া এলাকায় নামাজে জানাজা শেষে তার পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

ঝালকাঠি জেলা প্রতিনিধি মোঃ তরিকুল সিকদার তারেক।