অবশেষে বিয়ে করলেন চিত্র নায়িকা পরীমনি ও রনি।

পরীমনির ও কামরুজ্জামান রনি।

মোঃ মানিক খাঁন বিনোদন প্রতিনিধি: ঢালিউডের দর্শকনন্দিত নায়িকা পরীমনি। বেশ আগে থেকেই শোনা যাচ্ছিল, শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। অবশেষে বিয়েটা সেরে ফেললেন তিনি। ১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগ এলাকায় একটি কাজী অফিসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে পরীমনি। পরীমনির স্বামীর নাম কামরুজ্জামান রনি। তিনি নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য।

বিয়ের বিষয়টি নিয়ে কামরুজ্জামান রনি বলেন,‘পরীমনির সাথে বিয়েটা হঠাৎ করে ফেলেছি। বর্তমানে দুজনে মংলা বন্দরের পাশে করমজল এলাকায় আছি। এখানে পরীমনি ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ ছবির শুটিং করছেন। অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারি পরিচালক হিসেবে কাজ করছেন রনি। ওই ছবিতে অভিনয় করছেন পরীমনি। সেখানে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয় তাদের। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে।

মনে মনে রনির প্রতি দুর্বল পরী সেই প্রস্তাব এড়াতে পারেননি। বিয়ে নিয়ে পরীমনি বলেন, প্রায় পাঁচ মাস আগে ছবির গল্প শোনানোর জন্য হৃদি আপুসহ রনি এসেছিল আমাদের বাসায়। তখন আমি তাকে খেয়ালই করিনি। শুটিংয়ে গিয়ে কোথায় থাকব কীভাবে যাব, সেসব নিয়ে তার সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। তিনি বলেন, মার্চের ৩ থেকে ৭ তারিখ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি।

সেখানে ভীষণ আনন্দে সময় পার হয়ে যায়। ৮ মার্চ ঢাকায় এসে আমি তাকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন যেন কেমন করে ওঠে। ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি।তিনি আরও বলেন,বিয়ে হঠাৎ করেই করে ফেললাম। আমি এখন অপারেশন সুন্দরবন সিনেমার শুটিং করছি। কয়েকদিন পরেই ঢাকায় ফিরব। আমার সঙ্গে এখানে এসেছিল রনি। আজ ঢাকায় ফিরে যাচ্ছে সে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।