অবশেষে খুজে পাওয়া গেল রাণীশংকৈলে করোনায় আক্রান্ত সেই শিশুকে

মাহাবুব আলম: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে উপজেলায় করোনায় আক্রান্ত শিশুকে অবশেষে খুঁজে পাওয়া গেছে ১৮ এপ্রিল শনিবার সকালে শিশু ও তার মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আইসোলেশনে ভর্তি রাখা হয়েছে। রানীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের হাটগাঁও গ্রামের এক শিশু আক্রান্ত হয়েছে বলে জানা গেলেও শিশুটির দাদি ভুল ঠিকানা দেওয়ায় তথ্য গোপন করেছে বলে অভিযোগ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ডাক্তার ফিরোজ আলম।

তিনি আরো জানান, হাসপাতালে আসা শিশুটিকে আমরা সিসি ক্যামেরায় শনাক্ত করতে পেরেছি। শিশুটির বাড়ি বড় বাঁশবাড়ি নয়নপুরে। শিশুটির মা ও শিশুর হাসপাতালে ভর্তি আছেন। তার মাকে ছবি দেখে অবশেষে আমরা নিশ্চিত হয়েছি। শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন এ ভর্তি রাখা হয়েছে।

তিনি আরো বলেন আমরা তার পরিবারের প্রত্যেকের টেষ্ট সংগ্রহ করে রংপুরে প্রেরণ করেছি রেজাল্ট আসার পর বলা যাবে বাকি ফলাফল ,তবে তার পরিবার সহ কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে । এ বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটিকে রানীশংকৈল থানা পুলিশ উদ্ধার করছে। বর্তমানে শিশুটি হাসপাতালে ভর্তি রয়েছে। তাং- ১৮/০৪/২০২০ ইং মাহাবুব আলম ঠাকুরগাঁও রানীশংকৈল প্রতিনিধি