অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করলেন মোঃ জসিম।

দশমিনা থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করলেন পটুয়াখালী সদর থানা ওসি তদন্ত মোঃ জসিম।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: ৮জুলাই সন্ধ্যা ০৮.০০ঘটিকার সময় দশমিনা থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করলেন পটুয়াখালী সদর থানা ওসি তদন্ত মোঃ জসিম। দশমিনা থানার অফিসার ইনচার্জ এস এম জালাল উদ্দিন বলেন অনেক আগেই আমার ঢাকায় ডিএমপিতে বদলি হয় ।

কোভিড-১৯ করোনা ভাইরাসের কারনে আমি জাইনি । দশমিনা উপজেলার জন সাধারনকে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষাকরার জন্য বাংলাদেশ পুলিশ দশমিনা থানা সামাজিক সচেতনতা সহ সকল প্রকার কর্মকান্ডে মাঠে থেকে কাজ করেছি । বাংলাদেশ পুলিশ সাধারন জনগনের আশ্রায় স্হল, আমি দশমিনা থানায় দায়িত্বপ্রাপ্ত হওয়ার পর সাধারন জনগনের আাস্হা অর্জন করতে সমর্থ হয়েছি ।

তিনি আরো বলেন আমি সরকারি চাকরি করি তাই সব সময় প্রস্তুত থাকতে হয় যে কোন স্হানে চাকরি করার তাই বদলি জনিত করনে আজ দশমিনা উপজেলা থেকে চলে যেতে হচ্ছে । দশমিনা উপজেলার মানুষ অত্যান্ত ভদ্র ও শান্তপ্রিয় । আমার দশমিনা উপজেলার সকলকে মনে থাকবে। নবাগত অফিসার ইনচার্জ মোঃজসিম বলেন, ৮ জুলাই সন্ধ্যায় দায়িত্বভার গ্রহন করি ।

পুলিশ জনগনের বন্ধু দশমিনা উপজেলার জনসাধারনের সকল প্রকার সহায়তায় দশমিনা থানা পুলিশ সর্বোদা প্রস্তুত ছিলো আছে থাকবে । বাংলাদেশ সরকারের সকল প্রকার কার্য বাস্তবায়নে দশমিনা থানা পুলিশ জনগনের পাশে থেকে কাজ করতে বদ্ধ পরিকর । দশমিনা উপজেলার সাধারন জনগনের পাশে থেকে দশমিনা থানা পুলিশ কাজ করবে এবং দশমিনা উপজেলা হবে মাদক,ইভটেজিং, বাল্যবিবাহ,মুক্ত আধুনিক উপজেলা এ প্রত্যয় আমার।